প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে রুপাতলী দুর্বৃত্তদের হামলায় শ্রমিক ও কলম্যান গুরুতর আহত | প্রিয় বরিশাল রুপাতলী দুর্বৃত্তদের হামলায় শ্রমিক ও কলম্যান গুরুতর আহত | প্রিয় বরিশাল
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন
প্রিয় বরিশাল :
খবর এখন স্মার্ট ফোনে...

রুপাতলী দুর্বৃত্তদের হামলায় শ্রমিক ও কলম্যান গুরুতর আহত

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ রবিবার, ৩ এপ্রিল, ২০২২

বরিশাল দুবৃত্তদের হামলায় বরিশাল জেলা বাস মিনিবাস মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন অফিস ক্লার্ক বিপু সিকদার(৪৬) ও মালিক সমিতির কাউন্টার কলম্যান কালাম (৪৫) গুরুতর আহত হয়েছে। ঘটনার পরপরই আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। রবিবার দুপুর ১টার দিকে বরিশাল রুপাতলী বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে, রবিবার  দুপুরে বরিশাল মহানগর শ্রমীক লীগ সাধারন সম্পাদক ও বরিশাল জেলা বাস মিনিবাস মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সভাপতি পরিমল চন্দ্র বাবু ও শ্রমিক ইউনিয়ন সাধারন সম্পাদক ও কড়াপুরের আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান শাহরিয়ার বাবু  সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এ ঘটনার বিচার দাবী করেছেন।

কলম্যান ইনচার্জ হারুন জানান, ওই সময়ে বাস স্ট্যান্ডের একটি চা দোকানে বসে বিপু ও কালাম গল্প করছিল। এসময় বিএনপি নেতা এবং রুপাতলী চিহ্নিত মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ , আরিফুর রহমান সুমন মল্লার নেতৃত্বে কতিপয় দুবৃত্ত কলম্যান কালাম উপর হামলা চালিয়ে দা দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় শ্রমিক ইউনিয়ন অফিস ক্লার্ক বিপু সিকদার আহত হন। ঘটনার পরপরই তাদেরকে দ্রুত হাসপাতালে আনা হয়।

এ ব্যাপারে বরিশাল কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিমুল করিম জানান, হামলার ঘটনা তিনি অবগত নয়।

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © priyobarishal.com-2018-2021
Design By MrHostBD
themesba-lates1749691102