প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে টেস্টে দলে নেই উইলিয়ামস-আরভিন | প্রিয় বরিশাল টেস্টে দলে নেই উইলিয়ামস-আরভিন | প্রিয় বরিশাল
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৫:২৮ অপরাহ্ন
প্রিয় বরিশাল :
খবর এখন স্মার্ট ফোনে...

টেস্টে দলে নেই উইলিয়ামস-আরভিন

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

বাংলাদেশের বিপক্ষে সিরিজের একমাত্র টেস্ট মাঠে গড়ানোর একদিন আগে ছিটকে গেলেন জিম্বাবুয়ে দলের অধিনায়ক শন উইলিয়ামস ও ব্যাটসম্যান ক্রেইগ আরভিন।

তবে অভিজ্ঞ এই দুই ব্যাটসম্যান চোটের কারণে নয়, ছিটকে গেছেন পরিবারের করোনা আক্রান্ত সদস্যদের সংস্পর্শে আসায়।
উইলিয়ায়মসের পরিবর্তে দলের নেতৃত্ব দেবেন আরেক অভিজ্ঞ ব্যাটসম্যান ব্রেন্ডন টেলর।

এর আগে চোটের কারণে দেশের মাটিতে পাকিস্তান সিরিজে খেলতে পারেননি উইলিয়ামসন ও আরভিন। এর মধ্যে উইলিয়ামস শেষ টেস্ট খেলেছিলেন আফগানিস্তানের বিপক্ষে, আর আরভিন গত বছরের শুরুতে বাংলাদেশের বিপক্ষে। আসন্ন টেস্ট ম্যাচ দিয়ে মাঠে ফেরার কথা ছিল তাদের। কিন্তু তার আগেই ছিটকে গেলেন দুজনেই।

জিম্বাবুয়ে ক্রিকেট জানিয়েছে, উইলিয়ামস ও আরভিন দুজনেই নিজ নিজ পরিবারের সঙ্গে ছিলেন। তবে তাদের পরিবারের কয়েকজন সদস্য করোনা পজিটিভ। ফলে দুই ক্রিকেটারকে এখন আইসোলেশনে থাকতে হচ্ছে। তারা দুজন না থাকায় জিম্বাবুয়ের স্কোয়াড এখন ১৮ জনের। তারা সবাই জৈব সুরক্ষা বলয়ে আছেন।

আগামী বুধবার হারারে স্পোর্টস ক্লাব মাঠে একমাত্র টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। এরপর তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচও খেলবে দুই দল।

জিম্বাবুয়ে টেস্ট দল: রেজিস চাকাভা, টেন্ডাই চাতারা, টেন্ডাই চিসোরো, তানাকা চিভানগা, জয়লর্ড গাম্বি, লুক জঙ্গুয়ে, রয় কাইয়া, টাকুদজওয়ানশে কাইটানো, কেভিন কাসুজা, টিমাইসেন মারুমা, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, ডিওন মেয়ার্স, রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়াউচি, মিল্টন শুম্বা, ব্রেন্ডন টেইলর (অধিনায়ক), ডোনাল্ড টিরিপানো।

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © priyobarishal.com-2018-2021
themesba-lates1749691102