প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে মনপুরায় গৃহবধূকে ধর্ষণ,থানায় মামলা আটক-২ | প্রিয় বরিশাল মনপুরায় গৃহবধূকে ধর্ষণ,থানায় মামলা আটক-২ | প্রিয় বরিশাল
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:০৭ অপরাহ্ন
প্রিয় বরিশাল :
খবর এখন স্মার্ট ফোনে...

মনপুরায় গৃহবধূকে ধর্ষণ,থানায় মামলা আটক-২

মনপুরা প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

ভোলার মনপুরায় ঘরে ডুকে সনাতন ধর্মীয় এক গৃহবধূকে জোর পূর্বক পালাক্রমে ধর্ষণ করে দুই মাঝি। এই ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে মনপুরায় থানায় দুইজনকে আসামী করে ধর্ষণ মামলা করে। পরে মনপুরা থানা পুলিশ অভিযান চালিয়ে দুই ধর্ষককে আটক করে।

বৃহস্পতিবার ভোর রাত ৩ টায় উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের রামনেওয়াজ লঞ্চঘাটের উত্তর পাশে সীতাকুন্ড গ্রামে ধর্ষিতা ওই গৃহবধূর বাড়িতে এই ঘটনা ঘটে।

ধর্ষন মামলায় আটককৃতরা হলেন, মোঃ আরিফ মাঝি (২৪) ও নাইম মাঝি (২২)। এদের দুইজনের বাড়ি উপজেলার মনপুরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সীতাকুন্ড গ্রামে।

ওই গৃহবধূ ও পুলিশের এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর রাত ৩ টায় আরিফ ও নাইম মাঝি মনপুরা ইউনিয়নে সীতাকুন্ড গ্রামে সনাতন ধর্মীয় এক গৃহবধূর বাড়িতে জোরপূর্বক ডুকে পালাক্রমে ধর্ষণ করে। এই সময় ওই গৃহবধূর স্বামী কলাতলী চরে অবস্থান করে। বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে গৃহবধূকে। বৃহস্পতিবার সকালে কলাতলীর চর থেকে ধর্ষিত ওই গৃহবধূর স্বামী বাড়িতে আসলে ঘটনাটি জানায়। পরে স্বামীসহ ওই গৃহবধূ মনপুরায় থানায় এসে ঘটনায় জড়িত দুইজনকে আসামী করে ধর্ষণ মামলা করে। পরে দুপুর ৩ টায় পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে মামলা হওয়া দুই আসামী আরিফ মাঝি ও নাইম মাঝিকে উপজেলার মনপুরা ইউনিয়নের লঞ্চঘাট এলাকা থেকে আটক করে।

এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আবদুল্লাহ আল মামুন জানান, ধর্ষনের অভিযোগ থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে দুই আসামীকে আটক করে।

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © priyobarishal.com-2018-2021
themesba-lates1749691102