প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে বেতাগীতে মাস্ক না পরায় ১৯ জন কে অর্থদন্ড | প্রিয় বরিশাল বেতাগীতে মাস্ক না পরায় ১৯ জন কে অর্থদন্ড | প্রিয় বরিশাল
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৪:০০ অপরাহ্ন
প্রিয় বরিশাল :
খবর এখন স্মার্ট ফোনে...

বেতাগীতে মাস্ক না পরায় ১৯ জন কে অর্থদন্ড

বেতাগী প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ৩০ জুন, ২০২১

আগামীকাল ১ জুলাই সকাল ৬টা থেকে ৭ জুলাই রাত ১২টা পর্যন্ত সারা দেশের ন্যায় বরগুনার বেতাগীতেও এক সপ্তাহের সর্বাত্মক লকডাউন বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো. সুহৃদ সালেহীনের নেতৃত্বে আজ বুধবার দুপুরে পৌর শহরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এর আগে গতকাল মঙ্গলবারও ভ্রাম্যমান আদালতের অভিযান চলাকালে মাস্ক না পরার অপরাধে ১৯ জনকে ৩ হাজার ৮ শত টাকার অর্থদন্ড দেওয়া হয়। এদিকে ১০ জন করোনা রোগী সনাক্ত করা হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে নিশ্চিত হওয়া গেছে।

উপজেলা প্রশাসন জানায়, লকডাউন চলকালীণ সময় কেউ ঘর হতে বের হতে পারবেন না,পুলিশের দেওয়া কোনো মুভমেন্ট পাস থাকবে না, জরুরি সেবা প্রতিষ্ঠান ছাড়া অফিস-আদালত সব বন্ধ থাকবে, প্রমাণ সাপেক্ষে শুধু রোগী ও জরুরি সেবায় নিয়োজিতরা ঘরের বাইরে বের হওয়ার সুযোগ পাবে, দাফন-সৎকারের কাজে বের হওয়া যাবে, বিনা কারণে ঘরের বাইরে বের হলেই গ্রেপ্তার ও বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে থাকবে আইন শৃঙ্খলা বাহিনী।

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © priyobarishal.com-2018-2021
themesba-lates1749691102