প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে ইনজুরিতে পড়লো মুশফিক | প্রিয় বরিশাল ইনজুরিতে পড়লো মুশফিক | প্রিয় বরিশাল
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন
প্রিয় বরিশাল :
খবর এখন স্মার্ট ফোনে...

ইনজুরিতে পড়লো মুশফিক

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২২ জুন, ২০২১

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে শুরু হয়েছে ইনজুরির মিছিল। আসন্ন জিম্বাবুয়ে সফরের আগে একের পর এক চোটে পড়ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। তামিম ইকবাল, তাসকিন আহমেদের পর এবার ইনজুরির কারণে ডিপিএলের সুপার লিগ পর্ব থেকে ছিটকে গেলেন আবাহনী লিমিটেডের অধিনায়ক মুশফিকুর রহিম। জিম্বাবুয়ে সফরের আগে বড় দুঃসংবাদ বাংলাদেশের জন্য।

বাম হাতের ইনডেক্স ফিঙ্গারে সূক্ষ্ম চিড় ধরা পড়ায় মুশফিককে আপাতত এক সপ্তাহ বিশ্রামে রাখা হয়েছে বলে জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী।

 

মুশফিকের চোটের বর্তমান জানিয়ে আবাহনীর ফিজিও ইনাম বলেন, ‘চোটের কারণে মুশফিককে আমরা এক সপ্তাহের বিশ্রামে রেখেছি। সুপার লিগে তার খেলা হচ্ছে না আর। মূলত বাম হাতের ইনডেক্স ফিঙ্গারে একটা সূক্ষ্ম হেয়ারলাইন ফ্যাকচারের অস্তিত্ব পাওয়া গেছে। শুরুতে আমরা এক্সরে করিয়েছিলাম, সেখানে কিছুই পাওয়া যায়নি।’

সঙ্গে যোগ করেন ইনাম, ‘যেহেতু ব্যথা ছিল, আমরা আবার এমআরআই করাই, সেই রিপোর্টে হেয়ারলাইন ফ্যাকচার পাওয়া গেছে।’

 

গতকাল (২১ জুন) মিরপুরে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে সুপার লিগের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমে হাতে চোট পান মুশফিক। পুরো ম্যাচে অবশ্য খুব একটা সমস্যা হয়নি, তার দলও তুলে নেয় টানা দুই জয়।

সব কিছু ঠিক থাকলে আগামী সোমবার রাতে জিম্বাবুয়ে সফরের জন্য ঢাকা ছাড়ার কথা বাংলাদেশ দলের। যেখানে ৭ জুলাই শুরু একমাত্র টেস্টে খেলার কথা মুশফিকের। কিন্তু এই ম্যাচে তার খেলা নিয়ে শঙ্কা তৈরি হলো।

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © priyobarishal.com-2018-2021
Design By MrHostBD
themesba-lates1749691102