প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে জাতির পিতার অবর্তমানে বাংলার ইতিহাসে সবচেয়ে সফল নেতা শেখ হাসিনা | প্রিয় বরিশাল জাতির পিতার অবর্তমানে বাংলার ইতিহাসে সবচেয়ে সফল নেতা শেখ হাসিনা | প্রিয় বরিশাল
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৪:৩৭ অপরাহ্ন
প্রিয় বরিশাল :
খবর এখন স্মার্ট ফোনে...

জাতির পিতার অবর্তমানে বাংলার ইতিহাসে সবচেয়ে সফল নেতা শেখ হাসিনা

প্রিয় ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১১ জুন, ২০২১

বঙ্গবন্ধুর পর বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে সফল নেতা শেখ হাসিনা। ১৯৮১ সালের ১৭ মে বাংলাদেশে প্রবেশের পর বিগত ৫০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ১৯ বারের বেশি হত্যা করার চেষ্টা হয়েছে। তাঁকে রাজনীতি থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করা হয়েছে।

কারাবন্ধি করে রাখা হয়েছে। আপোসহীন মনোভাব ও অনড় দাবির পরিপ্রেক্ষিতে শেখ হাসিনাকে মুক্তি দিতে বাধ্য হয়। বার বার সকল চক্রান্ত ব্যর্থ করে শেখ হাসিনা আজ বাংলাদেশের গন্ডি ছাড়িয়ে বিশ^ নেতাদের একজন হয়েছেন।

শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৩তম কারামুক্তি দিবস উপলক্ষে ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন আলোচনা সভা ও দোয়া মাহফিলে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। শুক্রবার সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগ অফিসে অনুষ্ঠানের আয়োজন করে লালমোহন উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগি অংগ সংগঠন।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহসভাপতি মোখলেছুর রহমান, যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, মেজবাহ উদ্দিন আরজু, ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ প্রমূখ।

এমপি শাওন আরো বলেন, এ দেশের সবার মুখে হাসি ফোটানোর লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন বাংলাদেশের একজন শেখ হাসিনা। অনেক ঝড়-ঝাপটা ও বাধা অতিক্রম করে তাকে এ পর্যন্ত আসতে হয়েছে। বাংলাদেশের খেটে খাওয়া মানুষের মুখে হাসি ফোটাতে এবং জাতির পিতার স্বপ্নের ‘সোনার বাংলা’ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। হয়তো সে কারণেই দেশের খেটে খাওয়া কোটি মানুষের দোয়ায় এবং সাধারণ মানুষের পাশে থাকার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বারবার রক্ষা করেছেন সৃষ্টিকর্তা।

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © priyobarishal.com-2018-2021
themesba-lates1749691102