প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে পিরোজপুরে সন্ধ্যা নদির ভাঙ্গনরো‌ধের কাজ দ্রুত এ‌গি‌য়ে চল‌ছে | প্রিয় বরিশাল পিরোজপুরে সন্ধ্যা নদির ভাঙ্গনরো‌ধের কাজ দ্রুত এ‌গি‌য়ে চল‌ছে | প্রিয় বরিশাল
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ন
প্রিয় বরিশাল :
খবর এখন স্মার্ট ফোনে...

পিরোজপুরে সন্ধ্যা নদির ভাঙ্গনরো‌ধের কাজ দ্রুত এ‌গি‌য়ে চল‌ছে

পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

স্বরূপকাঠি সন্ধ্যা নদীর পশ্চিম পাড়ে নদী ভাঙ্গন‌ রো‌ধে জিআই ব্যা‌গে বালু ভরা‌টের কাজ দ্রুত এগিয়ে চলছে। আগামী ১২ জুন মৎস ও প্রানী সম্পদ মন্ত্রী এড‌ভো‌কেট শম রেজাউল ক‌রিম কাজিটির উ‌দ্ভোধন কর‌বেন । কৌ‌রিখাড়া পোস্ট অ‌ফি‌সের দ‌ক্ষিন পার্শ থে‌কে ২৩০ মিটার দীর্ঘ উত্তর কৌ‌রিখাড়া পর্যন্ত গ্রাম রক্ষার্থে নদিতে বালুর বস্তা ফেলা হবে।

জানাযায় ৫টি গ্রুপে ভাগ করে কাজটি দ্রুত এগিয়ে চলছে। এ কা‌জের একজন ঠিকাদার মোঃ রিপন ব‌লেন, ২৭হাজার ৫০টি বস্থা ফেলা হ‌বে সন্ধা নদীর ভাঙ্গন‌ রো‌ধে। প্রতিটি বস্তায় ১৭৫ কে‌জির বে‌শি বালু ভরাট করা হ‌চ্ছে।এ জন্য পা‌নি উন্নয়ন বোর্ড থে‌কে ৯৮ লক্ষ টাকা বরাদ্ধ হ‌য়ে‌ছে ব‌লে তি‌নি জানান।বছ‌রের পর বছর ধ‌রে অব্যাহত নদী ভাঙ্গ‌নে নাকাল কৌ‌রিখাড়া বা‌সির প্রা‌নের দাবী ছি‌লো ভাঙ্গন রোধ করা।

এ ব্যাপা‌রে কৌ‌রিখাড়া ওয়া‌র্ডের ইউ‌পি সদস্য অরুন বসু ব‌লেন ,বর্তমানে মৎস ও প্রানী সম্পদ মন্ত্রী শম রেজাউল ক‌রিমের একান্ত চেষ্টায় ভাঙ্গন রো‌ধে দ্রুত ব্যবস্থা গ্রহন করা হয়েছে। এর পূর্বে যারা এমপি ছিলেন তাদের কাছে এবিষয় বলেও কোন লাভ হয়নি।

সে খে‌ত্রে মাননীয় মন্ত্রী রেজাউল ক‌রিম কে মাত্র একবার বলার পর তি‌নি যে গুরুত্ব দি‌য়ে ভাঙ্গন‌রো‌ধে দ্রুত পদ‌ক্ষেপ নি‌য়ে‌ছেন। তার এই অবদানের কথা স্বরূপকাঠি বাসি মনে রাখবে আমরা মন্ত্রী শম রেজাউল ক‌রি‌মের উত্তর উত্তর সমৃদ্ধী কামনা কর‌ছি।

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © priyobarishal.com-2018-2021
themesba-lates1749691102