প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে ভোলার মনপুরায় নিরবিচ্ছিন্ন ও ন্যায্যমূল্যে বিদ্যুতের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান | প্রিয় বরিশাল ভোলার মনপুরায় নিরবিচ্ছিন্ন ও ন্যায্যমূল্যে বিদ্যুতের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান | প্রিয় বরিশাল
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৩:৩৮ অপরাহ্ন
প্রিয় বরিশাল :
খবর এখন স্মার্ট ফোনে...

ভোলার মনপুরায় নিরবিচ্ছিন্ন ও ন্যায্যমূল্যে বিদ্যুতের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

মনপুরা প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

‘বঙ্গবন্ধুর স্বপ্নের মনপুরায় জাতীয় গ্রিড থেকে বিদ্যুৎ চাই’ ‘ন্যায্যমূল্যে জাতীয় গ্রীডের বিদ্যুৎ চাই’ ‘জাতীয় গ্রিডের বিদ্যুৎ চাই, শেখ হাসিনার বিদ্যুৎ চাই’ সম্বলিত ব্যানার ফেস্টুন নিয়ে নিরবিচ্ছিন্ন ও ন্যায্যমূল্যে বিদ্যুৎ সরবরাহের দাবিতে মানববন্ধন করেছে ভোলার মনপুরার জাতীয় গ্রিডের বিদ্যুৎ চাই নাগরিক কমিটি।

বৃহস্পতিবার সকাল ১১ টায় মনপুরা প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত ঘন্টাব্যাপি মানববন্ধনে সর্বস্তরের হাজার হাজার মানুষ ব্যানার ও ফেস্টুন নিয়ে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা দাবি করেন, দেশের একমাত্র উপজেলা মনপুরা যেখানে উপজেলা সদরে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ নেই। রাতে মাত্র ৬ ঘন্টা বিদ্যুৎ থাকে। এছাড়াও মনপুরায় ৩ টি ইউনিয়নে সোলার গ্রিডের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হচ্ছে। সোলার গ্রীড গ্রাহকের কাছ থেকে প্রতি ইউনিট বিদ্যুতের দাম নিচ্ছে ৩০ টাকা। যা এখানকার মানুষের জন্য কষ্টসাধ্য।

মুজিববর্ষে ন্যায্যমূল্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার সরকারের যে অঙ্গীকার তা বাস্তবায়ন হয়নি। এই অবস্থায় মনপুরায় জাতীয় গ্রিড থেকে নিরবিচ্ছিন্ন ও ন্যায্যমূল্যে বিদ্যুৎ সরবরাহের দাবি করেন আন্দোলনকারীরা।

পরে আন্দোলনকারীরা উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরীর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবর স্মারকলিপি প্রদান করেন।

এই সময় মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সহসভাপতি একেএম শাহজাহান মিয়া, হাজিরহাট ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সমপাদক এ.এস.এম ফারেজ সামি, মোঃ সামাদ ও মানববন্ধন বাস্তবায়ন কমিটির আহবায়ক এ.এফ.এম রিয়াদ।

 

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © priyobarishal.com-2018-2021
themesba-lates1749691102