প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে মে দিবসে বরিশালে দুই শ্রমিকের আত্মহত্যা | প্রিয় বরিশাল মে দিবসে বরিশালে দুই শ্রমিকের আত্মহত্যা | প্রিয় বরিশাল
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৭:৩০ অপরাহ্ন
প্রিয় বরিশাল :
খবর এখন স্মার্ট ফোনে...

মে দিবসে বরিশালে দুই শ্রমিকের আত্মহত্যা

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ শনিবার, ১ মে, ২০২১
0 Shares

উজিরপুর প্রতিনিধি ॥ উজিরপুরে একই দিনে দুই শ্রমিক গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে। ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবসের দিনে উপজেলার জল্লা ইউনিয়নের কারফা গ্রামে কৃষক নগেনের বাড়ীতে ধান কাটতে আসে বাঘেরহাট জেলার পিছিডেমা গ্রামের মৃত মনসুর শেখের ছেলে জব্বার শেখ(৫৮) ।

ভোর ৬টায় ওই বাড়ীর বকুল রানী নামক একব্যক্তি পুকুরপাড়ের আম গাছের সাথে গলায় গামছা পেচিয়ে ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পেয়ে ডাক চিৎকার শুরু করলে স্থানীয়রা থানা পুলিশকে অবহিত করে।

উজিরপুর মডেল থানার এস,আই কমল লাশ উদ্ধার করে ইউডি মামলা দায়ের করে। এস,আই কমল জানান ধানকাটার জন্য জব্বার শেখ গত মাসের ২৩ তারিখে বাঘেরহাট থেকে ৩২ জনের একটি টিমের সাথে জল্লায় আসেন।

এখান থেকে ৬ জনের একটি টিম নিয়ে নগেন নামক এক ব্যক্তির ধানকাটা শুরু করে। তার সাথে থাকা অন্য শ্রমিকরা জানান ৩০ এপ্রিল রাতে মোবাইল ফোনে বাড়ীর কারো সাথে উচ্ছস্বরে কথা বলেছিলেন ।

ওই রাতেই কোন এক সময় গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা করে। কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে পরিবার জানান।

পরিবার পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ও ওই এলকার স্থানীয় গন্যমান্যদের সুপারিশের প্রেক্ষিতে লাশ পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে।

এছাড়া উপজেলার বামরাইল ইউনিয়নের মুগাকাঠী গ্রামের আঃ খালেক হাওলাদারের ছেলে অটোড্রাইভার সবুজ হাওলাদার(২৭) পিতামাতার সাথে অভিমান করে ঘরের আড়ার সাথে গলায় রশি বেধে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এ সময় তার স্ত্রী পিতার বাড়ীতে অবস্থান করেছিলেন। এব্যাপারে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান জানান একই দিনে দুইটি আত্মহত্যার ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © priyobarishal.com-2018-2021
themesba-lates1749691102