প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে পটুয়াখালীতে ৭ মাস বয়সী কন্যা ভ্রুন উদ্ধার করেছে পুলিশ | প্রিয় বরিশাল পটুয়াখালীতে ৭ মাস বয়সী কন্যা ভ্রুন উদ্ধার করেছে পুলিশ | প্রিয় বরিশাল
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন
প্রিয় বরিশাল :
খবর এখন স্মার্ট ফোনে...

পটুয়াখালীতে ৭ মাস বয়সী কন্যা ভ্রুন উদ্ধার করেছে পুলিশ

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
0 Shares

প্রিয় ডেস্ক ॥ পটুয়াখালী পিটিআই রোডস্থ প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনিস্টিটিউট এর মধ্যে ৭ মাস বয়সী কন্যা ভ্রুন উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনিস্টিউট এর প্রধান ফটকের সামনে থেকে ব্যাগভর্তি কন্যা ভ্রুনটি উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, সকালে অত্র এলাকার পুকুরে কয়েকজন গোসল করার সময় টেনিং ইনিস্টিউটের গেটের ভিতরে একটি ব্যাগ পরে থাকতে দেখে তাদের সন্দেহ হয়। তখন তারা খুলে দেখলে ব্যাগের ভিতর রক্ত দেখে স্থানীয় সাংবাদিক তাজউদ্দিনকে জানায়। তাজউদ্দিন ঘটনাস্থলে যেয়ে ব্যাগের ভিতর কাগজে মোড়া বস্তুটি খুলে ভ্রুন দেখতে পেয়ে ৯৯৯ এ ফোন করে। পরে পটুয়াখালী সদর থানা থেকে অতিরিক্ত পুলিশ সুপার মুকিত হাসান এসে ব্যাগভর্তি কন্যা ভ্রুনটি উদ্ধার করে।
জেলা অতিরিক্ত পুলিশ সুপার মুকিত হাসান বলেন, ভ্রুনটি কন্যা সন্তান। হাত, পা ছিন্নবিচ্ছিন্ন হয়ে আছে। ধারনা করা হচ্ছে ভ্রুনটি গতকাল রাতে ব্যাগভর্তি করে অত্র এলাকায় ফেলে রাখা হয়। ভ্রুনের ময়না তদন্ত করে এবং অত্র এলাকার সিসি ক্যামেরা ফুটেজ দেখে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © priyobarishal.com-2018-2021
themesba-lates1749691102