প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে হেফাজত নেতা লোকমান গ্রেফতার | প্রিয় বরিশাল হেফাজত নেতা লোকমান গ্রেফতার | প্রিয় বরিশাল
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৭:৩৯ অপরাহ্ন
প্রিয় বরিশাল :
খবর এখন স্মার্ট ফোনে...

হেফাজত নেতা লোকমান গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ১১ এপ্রিল, ২০২১
হেফাজত নেতা লোকমান গ্রেফতার
20 Shares

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার হেফাজত ইসলামের অন্যতম নেতা এবং স্থানীয় মর্তুজাবাদ জামে মসজিদের খতিব মুফতি লোকমান হোসেন আমিনীকে (৪৫) আটক করেছে পুলিশ। রবিবার (১১ এপ্রিল) তাকে আটক করেছে পুলিশ।

ফেসবুকে উসকানিমূলক স্ট্যাটাস প্রদান এবং হেফাজতের ডাকা হরতালে সিদ্ধিরগঞ্জ এলাকায় দাঙ্গা- হাঙ্গামার ঘটনায় জড়িত থাকার অভিযোগে তাকে মর্তুজাবাদ এলাকা থেকে আটক করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসীম উদ্দিন জানান, হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের পক্ষাবলম্বন করে লোকমান হোসেন আমিনী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উসকানিমূলক ও রাষ্ট্রবিরোধী স্ট্যাটাস দিয়ে আসছিলেন। তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।হফোজত নতো লোকমান গ্রফেতার

হফোজত নতো লোকমান গ্রফেতার

নারায়ণগঞ্জরে রূপগঞ্জ উপজলোর হফোজত ইসলামরে অন্যতম নতো এবং স্থানীয় র্মতুজাবাদ জামে মসজদিরে খতবি মুফতি লোকমান হোসনে আমনিীকে (৪৫) আটক করছেে পুলশি। রববিার (১১ এপ্রলি) তাকে আটক করছেে পুলশি।

ফসেবুকে উসকানমিূলক স্ট্যাটাস প্রদান এবং হফোজতরে ডাকা হরতালে সদ্ধিরিগঞ্জ এলাকায় দাঙ্গা- হাঙ্গামার ঘটনায় জড়তি থাকার অভযিোগে তাকে র্মতুজাবাদ এলাকা থকেে আটক করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওস)ি এইচ এম জসীম উদ্দনি জানান, হফোজতরে যুগ্ম মহাসচবি মাওলানা মামুনুল হকরে পক্ষাবলম্বন করে লোকমান হোসনে আমনিী সামাজকি যোগাযোগ মাধ্যম ফসেবুকে উসকানমিূলক ও রাষ্ট্রবরিোধী স্ট্যাটাস দয়িে আসছলিনে। তাকে নারায়ণগঞ্জ আদালতে প্ররেণ করা হয়ছে।

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © priyobarishal.com-2018-2021
themesba-lates1749691102