প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে প্রিয় বরিশাল - খবর এখন স্মার্ট ফোনে পর্দা উঠলো সৈকতের বালু ভাস্কর্যের | প্রিয় বরিশাল পর্দা উঠলো সৈকতের বালু ভাস্কর্যের | প্রিয় বরিশাল
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৭:২২ অপরাহ্ন
প্রিয় বরিশাল :
খবর এখন স্মার্ট ফোনে...

পর্দা উঠলো সৈকতের বালু ভাস্কর্যের

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
পর্দা উঠলো সৈকতের বালু ভাস্কর্যের
10 Shares

জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং উন্নয়নশীল দেশে বাংলাদেশের অন্তর্ভুক্তি উপলক্ষে সমুদ্র সৈকত কুয়াকাটায় আয়োজিত বালু ভাস্কর্যের উদ্বোধন করা হয়েছে।

বুধবার বিকেলে পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম ফিতা কেটে এই ভাস্কর্য সবার জন্য উন্মুক্ত করেন। ১৭ মার্চ থেকে শুরু হওয়া এই প্রদর্শনী আগামী ২৬ মার্চ পর্যন্ত চলমান থাকবে।

ভাস্কর্য উদ্বোধনী অনুষ্ঠানে পটুয়াখালী জেলা পুলিশের এসপি মোহাম্মদ শহীদুল্লাহ্সহ জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মন্নান, পটুয়াখালী পৌর মেয়র মহিউদ্দিন আহম্মেদ, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম সরোয়ারসহ কুয়াকাটা এবং কলাপাড়া উপজেলার স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পটুয়াখালী জেলা পুলিশের উদ্যোগে রাজশাহী এবং খুলনা বিশ্ববিদ্যালয়ের ৬ জন শিক্ষার্থী এই ভাস্কর্যটি নির্মাণ করেছেন। এতে ৫২’র ভাষা আন্দোলন, ৬৬’র ৬ দফা, ৬৯’র গণঅভ্যুত্থান এবং ৭১’র মুক্তিযুদ্ধকে ফুটিয়ে তোলা হয়েছে। আর এসব চিত্রের কেন্দ্রে রয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে সমুদ্র সৈকতে স্থাপিত মঞ্চে এক মনোজ্ঞ সাংস্কৃকি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © priyobarishal.com-2018-2021
themesba-lates1749691102